সামসুল ইসলাম মোল্লা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার ও সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে আবারো ফুটবলের জাগরণ শুরু হয়েছে। একের পর এক ফুটবল খেলা অব্যাহত আছে। ইতিপূর্বে একসময় রাজশাহীর ফুটবল ছিল জমজমাট। ফুটবল খেলার গতি দেখে ধারনা করা হচ্ছে হারানো দিনের ফুটবল রাজশাহীতে জাগরিত হয়েছে।

এক সময় রাজশাহীর ফুটবল খেলোয়াড়গণ ঢাকার মাঠ কাঁপিয়ে রেখেছিলেন। ঠিক তেমনি ভাবে রাজশাহীর খেলোয়াড়রা আবারো ঢাকার মাঠ গরম করে তুলবেন।

এর পরেই রাজশাহীতে রাজশাহী সিটি মেয়য় এএইচএম খায়রুজ্জামান লিটন এর উদ্যোগে মেয়র ফুটবল টুর্নামেন্ট শুরু হবে। সংগঠকরা মনে করছেন রাজশাহীর ফুটবল আর পিছিয়ে থাকবেনা পূর্বের জায়গায় ফিরে আসবে।

আজ রোববার রাজশাহী সোনালী অতীত ক্লাবের ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের পিতা প্রয়াত রাজশাহী জেলা ফুটবল দলের খ্যাতিমান ফুটবলার সামসুল ইসলাম মোল্লার নামকে স্মরণ করার জন্য সামসুল ইসলাম মোল্লা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

উদ্বোধনী দিনে কাটাখলি ফুটবল একাডেমী ১-০ গোলে দুর্গাপুর ফুটবল একাডেমীকে অংশ গ্রহন করে।

বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার।

বিশেষ অতিথির বক্তব্যে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। এছাড়াও বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী।

এ সময় অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, সোনালী অতীত ক্লাবের সভাপতি ও বাংলাদেশ যুব লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ আশরাফ হোসেন নবাব, সাধারন সম্পাদক মোঃ আলী আফতাব তপনসহ সোনালী অতীত ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *