বাগমারার গোবিন্দপাড়া ও আউচপাড়া ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ড ও আউচপাড়া ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ডে কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে গোবিন্দপাড়া ইউনিয়নের দামনাশ,পার-দামনাশ উচ্চবিদ্যালয় মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়,বিএনপি নেতা মাস্টার আনিসার রহমানের সভাপতিত্বে

কর্মী সভাই প্রধান অতিথি ছিলেন বাগমারা উপজেলা বিএনপির আহ্বয়ক কমিটির অন্যতম সদস্য আশরাফুল আলম।

প্রধান বক্তা ছিলেন মাস্টার সৈয়দ আলী, বিশেষ অতিথি ছিলেন গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, খয়বর আলী,যুবদলের থানা আহ্বয়ক দানেশ আলী,যুবদলের সাধারন সম্পাদক জুয়েল রানা, জেলা ছাত্রদলের সহ-সাহিত্য সম্পাদক বোরহান,বিএনপি নেতা ইয়াকুব আলী, আল-মামুন, আলম প্রমূখ।

পরে সর্বসম্মতিক্রমে জয়নাল আবেদীন কে সভাপতি, হবিবুর রহমান কে সিনিয়র সহ-সভাপতি,আবু বাক্কার সিদ্দিককে সাধারন সম্পাদক,আঃ মান্নান কে সাংগঠনিক সম্পাদক,এনামুল হক কে যুগ্ম-সম্পাদক করা হয়।

একই দিনে আউচপাড়া ইউনিয়ন বিএনপির বাহমনীগ্রাম খেলার মাঠে ২নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। কর্মী সভায় প্রবীন বিএনপি নেতা মজের আলীর সভাপতিত্বে এ কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শাফিকুর রহমান শাফি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্যা আল বাবুল, সাবেক ইউপি সদস্য পলাশ উদ্দিন শাহ্,আউচপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্মসম্পাদক সিদ্দিকুর রহমান,বিএনপি নেতা সামসুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলতাব হোসেন,ইউনিয়ন ছাত্র বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ,ছাত্রদল নেতা মোস্তাজুর রহমান,রাজু সহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী।

পরে কর্মী সভায় সর্বসম্মতিক্রমে ২নং ওয়ার্ডে মাস্টার ফজলুর রহমান কে সভাপতি,মজের আলী কে সিনিয়র সহ সভাপতি,মাহাবুর রহমান কে সাধারন সম্পাদক,আশরাফুল ইসলাম ও সাইফুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে দুই ওয়ার্ডেই ৫১ সদস্য বিশিষ্ট্য কমিটির নাম প্রকাশ করে তা ঘোষনা করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *