রাজশাহী জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত এমপি ওমর ফারুক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: অবশেষে রাজশাহী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত হয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক এমপি।

বৃহস্পতিবার সকালে নগরীর লক্ষীপুর সংলগ্ন রাজশাহী জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সম্মেলনকে সফলের উদ্দেশ্যে কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ সময় পরে হলেও সভায় উপস্থিত হন তিনি।

গত ৮ নভেম্বর ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। একইসাথে সম্মেলন আয়োজনে রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটনকে প্রধান সমন্বয়কের দায়িত্ব দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ওই সভার পরে গত ২৩ নভেম্বর রাজশাহীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক জিন্নাতুন নেসা তালুকদার, সহ-সভাপতি সাবেক সংরক্ষিত আসনের সাংসদ আখতার জাহান, সহ-সভাপতি বাবু অনিল কুমার সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাংসদ ডা. মনসুর রহমান, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য ও পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সাবেক সাংসদ আব্দুদ ওয়াদুদ দারা, রাজশাহীর সংরক্ষিত আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতা প্রমুখ উপস্থিত থাকলেও ছিলেন না এমপি ওমর ফারুক।

এ নিয়ে দলীয় নেতৃবৃন্দদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ার পরেও কেন উপস্থিত হলেন না এমন প্রশ্ন জনমনে চলতে থাকে।

পরে জেলা আওয়ামীলীগের আয়োজনে একাধিক প্রস্তুতি সভা হলেও ভ্রুক্ষেপ ছিল না এমপি ফারুকের। তবে আজ বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপস্থিত হন এমপি ফারুক।

এ সময় প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক জিন্নাতুন নেসা তালুকদার, সহ-সভাপতি সাবেক সংরক্ষিত আসনের সাংসদ আখতার জাহান ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্‌বায়ক মেরাজ উদ্দিন মোল্লা প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *