শিবগঞ্জে পরীক্ষা চলাকালে সেলফি তুলে ভাইরাল শিক্ষক-শিক্ষিকা

রাজশাহী লীড শিক্ষা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সোশ্যাল মিডিয়ার কল্যাণে মুহূর্তেই ভাইরাল হয় সব কিছু। সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পরীক্ষার কক্ষে এক শিক্ষক-শিক্ষিকা সেলফি তুলে ভাইরাল হয়েছেন। ছবিটি ভাইরাল হতেই তাদের নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ভবানীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আজমল হক ও সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন বুধবার পরীক্ষার কক্ষে সেলফি তোলেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন সহকারী প্রধান শিক্ষক মো. আজমল হক। এরপরই ফেসবুক ব্যবহারকারীরা এ শিক্ষকদের নিয়ে বিভিন্ন সমালোচনামূলক মন্তব্য করেন।

অনেকেই মন্তব্য করে জানান, পরীক্ষা চলাকালীন শিক্ষক-শিক্ষিকার সেলফি দেয়া মোটেও উচিত না।

এ ব্যাপারে সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন বলেন, ‘আমি পরীক্ষা কক্ষে দায়িত্ব পালনকালে আমার সহকারী প্রধান আজমল স্যার ছবিগুলো তুলেছেন। আমি তাকে বলেছিলাম, আমি ছবি তুলি না। কিন্তু তিনি তারপরও সেলফি তুলেছেন। এই ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে দেয়াটা শোভনীয় হয়নি বলে মন্তব্য করেন সাবিনা ইয়াসমিন।’

সহকারী প্রধান শিক্ষক মো. আজমল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এতকিছু ভেবে তিনি ছবিটি পোস্ট করেননি। তবে এটা যদি ভুল হয় এজন্য তিনি দুঃখিত বলে জানান।

আর এ ব্যাপারে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহাতাব আলী জানান, পরীক্ষার দিন তিনি অফিসের কাজে রাজশাহী গিয়েছিলেন এবং সহকারী প্রধান শিক্ষক আজমল হক দায়িত্বে ছিলেন। পরে তিনি বিষয়টি শুনেছেন। বিষয়টি বিস্তারিত জেনে তিনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *