শহীদ কামারুজ্জামানের সমাধিতে বাদশার শ্রদ্ধা নিবেদন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।
আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী সদর আসনে ১৪ দল মনোনীত এই প্রার্থী সোমবার সকাল ১০টায় রাজশাহী নগরীর কাদিরগঞ্জে শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারতে যান। প্রথমে সমাধিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শহীদ কামারুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেন করেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এরপর তিনি ফাতেহা পাঠ করেন এবং মোনাজাতে অংশ নেন।

এ সময় তার সঙ্গে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাফুজুল আলম লোটন, সহ-সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, ওয়ার্কার্স পার্টির মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সম্পাদকম-লীর সদস্য সাদরুল ইসলাম, ফেরদৌস জামিল টুটুল, আবদুর রাজ্জাক, সদস্য সিরাজুর রহমান খান ও রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান উপস্থিত ছিলেন।

এছাড়াও নগরীর বোয়ালিয়া থানা ওয়ার্কার্স পার্টির সম্পাদক অসিত পাল, রাজপাড়া থানার সম্পাদক আবদুল মতিন, জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী মহানগর কমিটির সহ-সাধারণ সম্পাদক নাজমুল করিম অপু, মহানগর যুবমৈত্রীর সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুলসহ ১৪ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *