পবার নওহাটায় মিলনের গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
আগামী একাদশ সংসদ নির্বাচনে ধানের প্রার্থী বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন গতকাল সোমবার প্রতিক বরাদ্দের পর থেকে পবার নওহাটা পৌর এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগের পূর্বে তিনি শাহ্ মখ্দুম রুপোশ (রাঃ) মাজার এবং বাবা-মায়ের কবর জিয়ারত করেন। সেইসাথে নওহাটা পৌর নির্বচান কার্যালয়ে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন নওহাটা পৌর মেয়র আলহাজ¦ শেখ মকবুল হোসেন, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক রায়হানুল আলম রায়হান, বোয়ালিয় থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, পবা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, দামকুড়া ইউপি বিএনপি’র সভাপতি এনামুল হক কালু, সাবেক সভাপতি তরিকুল ইসলাম চুন্নু, বিএনপি নেতা আশরাফ খান, নওহাটা পৌর বিএনপি’র সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মামুনুল সরকার জেড, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল হক, কাঁটাখালি পৌর বিএনপি’র সভাপতি জিয়াউল হক জিয়া, সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ, নওহাটা পৌর বিএনপি’র নেতা মোর্তুজা আলী, আব্দুল জলিল, রুহুল আমিন ও এমদাদুল হক জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, পবা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সুলতান আহম্মেদ, সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুল, জেলা যুবদলের সহ-সাধারণ মম্পাদক মমতাজুল ইসলা ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম রাসেল।

আরো উপস্থিত ছিলেন নওহাটা পৌর যুবদলের আহবায়ক শাহিন আলী, সাবেক কাউন্সিলর আফজাল, যুগ্ম আহবায়ক মিজান, সুজন, আতাবুর, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৈমুর, সুজন আজাদ ও রাবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ মামুনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মিলন দিনব্যাপি গণসংযোগে নওহাটা পৌর বাজারের প্রতিটি দোকানের মালিক, কর্মচারী, সাধারণ জনগণ, ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান এবং বাসা বাড়িতে যান। এসময়ে এলাকার বিএনপি’র মধ্যে প্রানচাঞ্চল্যের সৃষ্টি হয়। তারা ধানের শীষের পক্ষে মুহুর মুহু স্লোগান দিতে থাকে। সাধারণ জনগণ ও ভোটারবৃন্দরা আনন্দের সাথে মিলনকে স্বাগত জানান এবং বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রদান করবেন বলে প্রতিশ্রুতি দেন।

মিলন বলেন, এই নির্বাচন বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। বেগম জিয়ার মুক্তি, গণতন্ত্র পূণরুদ্ধার ও দেশের মানুষকে এই সরকারের নির্যা নের কবল থেকে মুকাত করতে ধানের শীষে ভোট দেওয়ার জন্য অনুরোদ করেন তিনি। সেইসাথে সকল মানুষের সাথে মোলাকাত, কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন মিলন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published.