জঙ্গি মদদদাতারা প্রার্থী হওয়ায় জাতির নিরাপত্তা হুমকিতে: বাদশা

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জঙ্গি মদদদাতারা প্রার্থী হওয়ায় জাতির নিরাপত্তা হুমকিতে পড়েছে বলে মনে করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। তিনি বলেছেন, নির্বাচনে চিহ্নিত জঙ্গি মদদদাতা প্রার্থিদের পরাজিত করতে না পারলে জাতি নিরাপত্তার হুমকিতে পড়বে। দেশে আবার জঙ্গিবাদের উত্থান হবে।
আসন্ন নির্বাচন উপলক্ষে রাজশাহী ভিশন-২০২১ ফাউন্ডেশন আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার রাতে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ সভায় রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, বিএনপি বলে নির্বাচনে লেবেল প্লেয়িং ফিল্ড নেই। কিন্তু লেবেল প্লেয়িং ফিল্ড তো আমাদেরই নেই। তা না হলে জঙ্গি মদদদাতারা প্রার্থী হয় কিভাবে?

রাজশাহী সদর আসনের টানা দুই মেয়াদের এই সংসদ সদস্য বলেন, এই নির্বাচনের মধ্যে ভিশন-২০২১ জড়িত। তাই আমাদের সতর্ক হতে হবে। ভাবতে হবে আমরা রূপকল্পের দিকে এগিয়ে যাব নাকি জঙ্গি মদদদাতাদের হাতে দেশকে তুলে দেব। আমরা কখনোই এটা করতে পারি না। স্বাধীনতাবিরোধীদের সঙ্গে চ্যালেঞ্জ গ্রহণ করে এই নির্বাচনে আমাদের নৌকার বিজয় ঘটাতে হবে।

বাদশা বলেন, বিএনপি এখনও ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। নির্বাচন কমিশন ও সরকারের বিরুদ্ধে নানা মিথ্যা কথা প্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করার চেষ্টা করছে। তারা দেশে প্রতিকূল পরিস্থিতি তৈরির চেষ্টা করছে। কিন্তু এর মধ্যে রাজনীতির কোনো উপাদান নেই। সবই ব্যক্তিস্বার্থে। আর যেখানে ব্যক্তিস্বার্থ বড় হয়ে দাঁড়ায় সেখানে দেশের ক্ষতি হয়। তাই আমরা তাদের মোকাবিলা করব। এই নির্বাচনে পরাজিত করতে পারলে বিএনপি-জামায়াতের কবর রচনা হবে বলে আমি মনে করি।

সভায় আরও বক্তব্য দেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ রজব আলী, রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি লোকমান আলী, সাধারণ সম্পাদক একরামুল হক, শিক্ষক নেতা মো. কামরুজ্জামান, নগরীর ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী ভিশন-২০২১ ফাউন্ডেশনের সভাপতি মজিবর রহমান।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published.