রাজশাহীতে মাষ্টার ক্রিকেট কার্নিভাল

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মাষ্টার ক্রিকেট কার্নিভাল (এমসিসি) এর ১ম খেলায় জয় পেয়েছে কিংস ইলেভেন সিল্কসিটি, পদ্মা ওয়ারিয়ার্স, রাজশাহী রয়েলস ও রাজশাহী রাইডার্স।
শুক্রবার এমসিসি‘র উদ্বোধনী দিনে দুই স্টেডিয়ামে ৪টি খেলা অনুষ্ঠিত হয়।

শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে ১ম খেলায় কিংস ইলেভেন সিল্ক সিটি ২ উইকেট হারায় গতবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহীকে।

টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন সিল্ক সিটি। নিদ্ধারিত ২০ ওভারের ফাইটার রাজশাহী ৯ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে টনি ১৩ বলে ৩২ ও জিয় ২৭ বলে ২৭ রান করেন। কিংস ইলেভেনের বোলার লালন ৪ ও রফিক ৬ রানে ২টি করে উইকেট লাভ করেন। ১২৭ রানের লক্ষে ব্যাট করতে নেন ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌছে যায় কিংস ইলেভেন। দলের পক্ষে টিংকু ৩৭ ও শিপলু ৩১ করেন । ফাইটারের জামাল ২১ রানে ২ উইকেট নেন।

এ মাঠে দিনের অপর খেলায় পদ্মা ওয়ারিয়ার্স ২২ রানে হারায় ব্লেজিং বরেন্দ্রকে। টস জিতে পদ্মা ওয়ারিয়াসের অধিনায়ক কবীর তুহিন ব্যাট করার সিদ্ধান্ত নেন। এবং ৮ উইকেট হারিয়ে ১৮০ রান সংগ্রহ করে। দলের পক্ষে তাহের ৪২ বলে ৭৪ রান করেন এবং ব্রাইট ২২ বলে অপরাজিত ৩৬ রান করেন। ব্লেজিং এর মুকুল ও রানা ২টি করে উইকেট নেন। এদিকে মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে ১ম খেলায় নর্দান টাইটান কে ৫ উইকেট হারায় রাজশাহী রয়েলস।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নর্দান টাইটান । নিদ্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৩ রান করে নর্দান। দলের টনি ২৮ ওফরহাদ ২২ রান করেন। এবং রাজশাহী রয়েলস্ এর সাইদ ১৪ রানের বিনিময়ে ২ উইকেট নেন। ১২৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৮ ওভারে জয়ে দ্বারপ্রান্তে পৌছে যায় রাজশাহী রয়েলস। দলের পক্ষে সাইদ অপরাজিত ৩৯ ও টরে অপরাজিত ২৬ রান করেন। নর্দানের মঞ্জু ও সোহেন ২টি করে উইকেট লাভ করেন।

দিনের অপর খেলায় রাজশাহী রাইডার্স ২৩ রানে হারায় রাজশাহী চ্যালেঞ্জারকে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রাজশাহী রাইডাস। এবং নিদ্ধারিত ২০ ওভারের ৯ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে রাইডাস। দলের পক্ষে সৈকত অপরাজিত ৫৩ ও লাব্বু ৩৪ রান করেন। বিপক্ষ দলের মুক্তা ১৬ রানের বিনিময়ে ৩ উইকেট নেন। ১৫০ রানে লক্ষে ব্যাট করতে নেমে মাত্র ১২৬ রানে থেমে যায় চ্যালেঞ্জার। ২০ ওভারের ৯ উইকেট হারিয়ে ১২৬ রান করেন তারা। দলের পক্ষে সাকিল ২২ রান করেন। রাইডারের ভিকু ১৪ রানে ২ উইকেট লাভ করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *