দেশেকে ধ্বংস করতে পাকিস্তানিদের সাথে যোগাযোগ করছে বিএনপি: ইমাজ উদ্দিন প্রামানিক

রাজশাহী লীড

রওশন আলম:
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগ প্রার্থী বস্ত্র ও পাট মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামাণিক। শেখ হাসিনা সরকারের উন্নয়রেন নানা বিষয় তুলে ধরে ভোট চাইছে ভোটারদের কাছে।সর্বত্রই ক্ষমতাসীন মহাজোট প্রার্থী ও বিএনপির প্রার্থীর নির্বাচনী পোস্টার আছে চোখে পড়ার মতো।

আর বাকি ১৫ দিন পোস্টার ব্যানারে ছেয়ে গেছে নওগাঁর ৪৯, মান্দা ৪ ভি.আই.পি আসন। উপজেলায় বইছে একাদশ জাতীয় নির্বাচনের হাওয়া। রাজনৈতিক নেতা থেকে শুরু কওে চায়ের দোকানসহ এলাকার তৃণমূল নেতৃবৃন্দ প্রভাবশালী ব্যক্তিরাও থেমে নেই এই নির্বাচনী প্রচারণায়।

মাান্দা নওগাঁ নিজ নির্বাচনী এলাকায় এক কর্মীসভায় আওয়ামীলীগের প্রার্থী ইমাজ উদ্দিন প্রামানিক বলেন,। আমরা নওগাঁর ৬টি আসনে আবারও নৌকার বিজয় নিশ্চিত করবো। নির্বাচিত হলে তরুন সমাজদের জন্য প্রধানমন্ত্রীর যে সপ্ন তা বাস্তবায়নের জন্য সংসদে বলবেন তিনি। সকল দি¦ধা দ্ব›দ্ব ভূলে সবাইকে নিয়ে কাজ করছি এবং নৌকার বিজয় নিশ্চিত করতে তৃণমূল কর্মীরা দিনরাত কাজ করছেন। প্রধানমন্ত্রীকে মান্দা ৪ আসনটি উপহার দিবো। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কোন বিকল্প নাই। তিনি আরও বলেন, দেশেকে ধ্বংস করতে পাকিস্থানিদের সাথে যোগাযোগ করছে বিএনপি,্ক্ষমতায় যাওয়ার জন্য আবারও পাকিস্তানের সাথে গোপনে যোগাযোগ করছে তারা। যদি কোন কারণে প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনা না যায়, তাহলে এই দেশ পাকিস্তানের অংশ হয়ে যাবে।একজন আওয়ামীলীগ বেচে থাকা পর্যন্ত এই দেশকে ধ্বংস হতে দিবেনা। বাংলার মানুষ বারবার একই ভূল আর করবেনা, বলে বলেন এই প্রবীন আওয়ামী লীগ নেতা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *