সাইদুর রহমান স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: সাইদুর রহমান স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, কৃতি ছাত্র-ছাত্রীদরে সংবর্ধনা এবং সাংস্কৃিতক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টার দিকে নগরীর সাধুর মোড এলাকায় স্কুল প্রঙ্গন মাঠে পুরস্কার বিতরণী, কৃতি ছাত্র-ছাত্রীদরে সংবর্ধনা এবং সাংস্কৃিতক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও কৃতি ছাত্র-ছাত্রীদরে সংবর্ধনা তুলে দেন রাজশাহী জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসিকের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরমান আলী, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বাচ্চু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্টার (এডমিন) মোঃ আব্দুল মালেক, বোয়ালিয়া থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্জ মোঃ মজিবার রহমান।

সাইদুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সাইদুর রহমান (সায়েদ) এর সভাপতিত্বে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্কুুলের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উপস্থাপনা এবং সহযোগীতা করেন খন্দকার রাজীব আলী শিমুল ও মোঃ ফজলুল করিম।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *