ড্রেন সঠিকভাবে পরিস্কার করতে ওয়ার্ডের পরিচ্ছন্ন কর্মীদের অনুরোধ জানালেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর সকল ওয়ার্ডের ড্রেন, ঝোঁপঝাড় এবং ছোট খাটো নর্দমাগুলো ভালোভাবে পরিস্কার করতে ওয়ার্ডের সকল পরিছন্ন কর্মীদের অনুরোধ জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ২২ নং ওয়ার্ড আলুপট্টির কল্পনার হল সংলগ্ন পদ্মা পাম্প এলাকার ড্রেন পরিস্কারকালে পরিছন্ন কর্মীদের এ কথা বলেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

এ সময় ওয়ার্ড পরিছন্ন কর্মীদের ড্রেনের মধ্যে পড়ে থাকা সকল প্রকার পলিথিন ও বোতল ভালোভাবে পরিষ্কার পরিচ্ছন্ন করতে বলেন তিনি। এসময় তিনি ওয়ার্ড বাসীদেরও ড্রেনের মধ্যে যে কোন ধরনের পলিথিন অথবা বোতল এবং ময়লা আবর্জনা না ফেলতে অনুরোধ করেন। কেউ বা ফেললে আশেপাশের এলাকাবাসী ও সকলকে সচেতন করার অনুরোধ জানান আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

তিনি আরো বলেন, বর্ষাকালে শহরের বিভিন্ন জায়গা, রাস্তাঘাট ঘরের আঙ্গিনায় পানি জমে যায়। ফলে ময়না আবর্জনা থাকার কারনে পদ্মা নদীতে পানি যায় না। এর ফলে ২২ নং ওয়ার্ড পদ্মা নদীর তীরসহ পার্শ্ববর্তী এলাকার ড্রেনগুলোতে পলিথিন এবং বোতল জমে বন্ধ হয়ে যায়। সেজন্য

ওই এলাকায় বসবাসরত সকল ওয়ার্ডবাসী ও এলাকাবাসীকে পলিথিন, বোতল এবং ময়লা আবর্জনা ডাস্টবিনে ফেলতে অনুরোধ জানান। কারন, বোতল এবং ময়লা আবর্জনা ডাস্টবিনে ফেললে এলাকা পরিস্কার পরিচ্ছন্ন থাকবে পাশাপাশি রোগ-জীবানুর হাত থেকে মুক্তি পাওয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জসির, নগর স্বেচ্ছাসেবক লীগের সুলতানুর আরেফিন প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *