নাটোরের সিংড়ায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৩ সদস্য আটক: আগ্নেয়াস্ত্র উদ্ধার

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া থেকে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার গভীর রাতে উপজেলার কৈগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শনিবার সকালে নাটোর র‌্যাব ক্যাম্পে এক প্রেসব্রিফিং এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একদল সদস্য সিংড়া উপজেলার কৈগ্রাম এলাকায় এমদাদুল হক দুলালের বাড়ীতে অবস্থান নেয়। এসময় একদল ডাকাত তার বাড়িতে হানা দিলে র‌্যাব সদস্যরা প্রতিরোধ গড়ে তুলে।

এসময় ডাকাতদের সাথে র‌্যাবের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে র‌্যাব ও এলাকাবাসির প্রতিরোধের মুখে পড়ে পিছু হটে ডাকাতরা। তারা পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তিন ডাকাত সদস্যকে আটক করে।

আটককৃতরা হলো, বগুড়ার নন্দিগ্রাম উপজেলার গোচন এলাকার সাইফুল ইসলাম, নওগাঁর ভবানীগাতি এলাকার মোহাম্মদ ইসলাম এবং নাটোরর সিংড়ার মালকোড় কারিগর পাড়ার মনতাজ উদ্দিন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একটি চক্রের মাধ্যমে বিভিন্ন জেলায় ডাকাতির কথা স্বীকার করে। অন্য ডাকাত সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানায় র‌্যাব।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *