মাষ্টার ক্রিকেট কার্নিভালে জয় পেয়েছে ফাইটার, বুলস ও চ্যালেঞ্জার এবং রাইডাস

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মাষ্টার ক্রিকেট কার্নিভালের ৪র্থ রাউন্ডের খেলা শেষে এ গ্রুপে ফাইটার রাজশাহী ২ উইকেটে হারায় পদ্মা ওয়ারিয়াসকে এবং রাজশাহী বুলস ও ব্লেজিং বরেন্দ্রকে পরাজিত করে ২ উইকেটে ।

গতকাল শনিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে দিনের ১ম খেলায় টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্লেজিং বরেন্দ্র। এবং নিদ্ধারিত ২০ ওভারের ৫ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রাহ করে। দলের পক্ষে সোহাগ ৫৮ ও পাভের ২৫ রান করেন। বুলসের আমিরুল ১৪ রানে ১ উইকেট নেন। ১৯১ রানের লক্ষে ব্যাট করতে নেমে রাজশাহী বুলস ১৯.৩ বলে ১৯১ রান করে জয়ের লক্ষে পৌছে যায়। বুলস এর খোকন ৫১ শরিফুল ৩০ ও টকা ৪০ রান করেন। ব্লেজিং এর মুকুল ৩ ও কামা ৬ রানে ২টি করে উইকেট নেন।

উত্তোজনপূণ দিনের অপর খেলায় পদ্মা ওয়ারিয়াসকে ২ উইকেটে হারিয়ে সেমিফাইনালের দ্বারপ্রান্তে চলে আসে ফাইটার রাজশাহী। এদিকে এ খেলায় পদ্মা ওয়ারিয়াস জয় লাভ করলে তারে সেমিফাইনাল নিশ্চিত করত। টস জিতে পদ্মা ওয়ারিয়াসের অধিনায়ক কবীর তুহিন ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে নিদ্ধারিত ২০ ওভারের ৯ উইকেট হারিয়ে ১৬৯ রান করেন। দলের পক্ষে শিবলী অপরাজিত ৭৩ ও ব্রাইট ২৯ রান করেন। ফাইটারের জামিল ১৪ ও জামাল ১৭ রানে ২টি উইকেট লাভ করেন। ১৭০ রানে রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৯.৪ বলে জয় তুলে নেয় ফাইটার । তারা ১৭১ রান করেন ৯ উইকেট হারিয়ে। দলের পক্ষে টনি ৬৯ ও শামিম ১৫ রান করেন। ফাইটারের এ্যাপোল ২৪ রানে ২ উইকেট নেয়

এদিকে বিভাগীয় মহিলা কমপ্লেক্স মঠে রাজশাহী বয়েলস কে ৬ উইকেট হারায় রাজশাহী চ্যালেঞ্জার ও রাজশাহী রাইডাস ৩২ রানে হারায় বরেন্দ্র হিরোজ কে। দিনের ১ম খেলায় টস জিতে বল করাতে নেমে রাজশাহী রয়েলস কে ১৩০ রানে বেধে দেয় চ্যালেঞ্জার। রয়েলস এর কাজল ২৮ ও টরে ২২ রান করেন। ১৩১ রানে লক্ষে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৪ উইটেক হারিয়ে ১৩৪ রান তুলে জয় নিশ্চিত করে চ্যালেঞ্জার। দলের পক্ষে রণক ৫১ বাবু অপরাজিত ৪৮ রান করেন।

দিনের অপর টস জিতে ব্যাট করতে নেমে নিদ্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৪ রান করেন রাজশাহী রাইডাস। দলের পক্ষে সৈকত ৫৩ ও লাব্বু ৩৪ রান করেন। বিপক্ষ দলের ফয়সাল ১৯ রানে ২ ও নুরু ২১ রানে ১ উইকেট লাভ করেন।

১৮৫ রান তাড়া করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫২ রানে থমকে যায় বরেন্দ্র হিরোজ। দলের পক্ষে টিংকু অপরাজিত ৫৭ ও টুটুল ২৪ রান করেন। রাইডারের ভিকু ১৫ ও মিন্টু ২৪ রানে ২ উইকেট লাভ করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *