রাজশাহী শিক্ষা বোর্ডে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীতে আজ (১৬ ডিসেম্বর) আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক মোঃ হাবিবুর রহমান।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব ও দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান ড. মোঃ মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) মোঃ বাদশা হোসেন, সিনিয়র সিষ্টেম এনালিষ্ট (চলতি দায়িত্ব) প্রকৌশলী মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি মোঃ মুঞ্জুর রহমান খান এবং কর্মচারী ইউনিয়নের সভাপতি মোহাঃ হুমায়ুন কবীর। এছাড়াও বোর্ডের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীসহ বোর্ডের কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ ও অফিসার্স কল্যাণ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই দিনটি আমাদের জন্য গর্বের, গৌরবের, আনন্দের ও অন্যদিকে বড় কষ্টের এবং বেদনাদায়ক। তিনি দেশের বর্তমান রাজনৈতিক ষড়যন্ত্রকে শক্ত হাতে প্রতিহত করে অর্জিত বিজয় নিশ্চিত করার আহ্বান জানান। তিনি বলেন, এই বিজয়কে ধরে রাখার জন্য আমাদের স্ব স্ব কর্মস্থল থেকে স্বচ্ছতার সঙ্গে কাজ করে যেতে হবে এবং দেশকে ভালবাসতে হবে। তিনি সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

এর আগে সকাল সাড়ে ৭টায় রাজশাহী শিক্ষা বোর্ড চত্বর হতে শোভাযাত্রা করে রাজশাহী নগরীর লক্ষীপুর মোড় চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং নিউ গভঃ ডিগ্রী কলেজের শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণসহ শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। ভোরে জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় পতাকার প্রতি বোর্ডের সচিব ও দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান কর্তৃক শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এছাড়া বাদ আছর বোর্ড মসজিদে জাতির শান্তি ও অগ্রগতি কামনাসহ শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *