আ’লীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ রবিবার দুপুর ১২ টার দিকে প্রধানমন্ত্রীর রাজনৌতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ অফিসের সামানে এস এম কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান মোঃ ডাবলু সরকার।

উল্লেখ্য, গতকাল শনিবার আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অধিবেশনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য কমিটিরও নাম ঘোষণা করা হয়েছে। এতে নবমবারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং দ্বিতীয়বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুবুল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ড. হাসান মাহমুদ, ডাঃ দীপু মনি। আর সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল, আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

নবমবারের মত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং দ্বিতীয়বারের মত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচিত হওয়ায় তাদেরও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এছাড়াও নতুন কমিটির প্রচার ও প্রকাশানা সম্পাদক নির্বাচিত হয়েছেন ড. আবদুস সোবহান গোলাপ। দপ্তর সম্পাদক হয়েছেন ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, আইন সম্পাদক নজিবুল্লাহ হিরু, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, আন্তর্জাতিক সম্পাদক সাম্মি আক্তার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ মৃণাল কান্তি দাস, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শাজাহান খান, সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফরুউল্লাহ, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুর রাজ্জাক, নুরুল ইসলাম নাহিদ, ফারুক খান, অ্যাডভোকেট সাহারা খাতুন, অ্যাডভোকেট আবদুল মান্নান খান, রমেশ চন্দ্র সেন, পীযুস কান্তি ভট্টাচার্য। এদের মধ্যে নানক ও আব্দুর রহমান সদ্য বিলুপ্ত কমিটিতে যুগ্ম সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

শনিবার সকাল ১০টায় দ্বিতীয় দিনের অধিবেশন শুরু হয়। কাউন্সিল অধিবেশনের উদ্বোধন ঘোষণা করেন দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *