খুলনায় অপহৃত স্কুল ছাত্রী বাঘায় উদ্ধার : অপহরনকারী আটক

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ খুলনার রুপসা থেকে অপহৃত স্কুল ছাত্রী খাদিজা আক্তার দিতিকে রাজশাহীর বাঘা থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অপহরণকারী আব্দুল জাব্বারকে আটক করা হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সদরের জিরো পয়েন্টর সাত্তার প্লাজার সামনে থেকে বাঘা থানা পুলিশ অপহৃতাকে উদ্ধার এবং অপহরনকারীকে আটক করে।

বাঘা থানা সূত্রে জানা যায়, খুলনার রুপসা থানা এলাকার দশম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী খাদিজা আক্তার দিতির (১৭) সাথে মোবাইল ফোনে যোগাযোগ হয় রাজশাহীর বাঘা উপজেলার মশিদপুর গ্রামের আবুল কাশেমের বিবাহিত ছেলে আব্দুল জাব্বারের (২৬)।

তাদের মধ্যে যোগাযোগের এক পর্যায়ে আব্দুল জাব্বার ১৭ ডিসেম্বর দুপুরে রুপসা থেকে দিতিকে অপহরণ করে নিয়ে আসে।

এ ঘটনার পর অপহৃতের পরিবার জানতে পেরে সন্ধ্যায় রুপসা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি অভিযোগ দায়ের করে। এ অভিযোগের ৫ দিনপর শনিবার সন্ধ্যায় বাঘা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী আব্দুল জাব্বারকে আটক করা হয়।

এ বিষয়ে রুপসা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, ১৭ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন আইনে রুপসা থানা একটি অভিযোগ করা হয়। এ অভিযোগের ভিত্তিতে বাঘা থানা পুলিশ আটক করে। পরে পুলিশের মাধ্যমে রুপসা থানার প্রেরণ করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অপহৃত স্কুল ছাত্রী এবং অপহরণকারীরক রোববার দুপুরে খুলনার রুপসা থানায় হস্তান্তর করা হয়েছে। এ সময় অপহৃত’র বড় বোন সঙ্গে ছিল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *