রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালনা পর্ষদের ৫০৮তম সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব জনাব মুহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে পরিচালনা পর্ষদের ৫০৮তম সভা ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।

সভায় ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক এ ,কে, এম সাজেদুর রহমান খান এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম, রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খোন্দকার, বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক দেব দুলাল ঢালী, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক হাসান ফেরদৌস সরকার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আলী এবং পর্ষদ সচিবালয়ের সচিব মোঃ আব্দুর রহিম উপস্থিত ছিলেন।

পরিচালনা পর্ষদের পরিচালক জনাব মোঃ হাবিবুর রহমান ও জনাব হাসান ফেরদৌস সরকার এর পিআরএল জনিত কারণে শেষ বোর্ড সভা হওয়ায় পর্ষদের পক্ষ থেকে তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় ব্যাংক-এর সার্বিক কর্মকা-ের উপর ব্যাপক আলোচনান্তে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *