ফিতা কেটে ও বেলুন উড়িয়ে বসুমতি স্কুল এন্ড কলেজের উদ্বোধন করলেন কাউন্সিলর আনার

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: নৈতিকতা ও আধুনিকতার একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান এই স্লোগানকে সামনে রেখে আধুনিক ও গুণগত শিক্ষার সুবিধা নিয়ে প্রতিষ্ঠিত বসুমতি স্কুল এন্ড কলেজের উদ্বোধন হয়েছে।

ফিতা কেটে ও বেলুন উড়িয়ে স্কুলটির উদ্বোধন করেন বসুমতি স্কুল এ্যান্ড কলেজের চেয়ারম্যান এবং রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মো: আনোয়ার হোসেন (আনার)।

এ উপলক্ষ্যে শুক্রবার দুপুর ৩টায় নগরীর ১৪নং ওয়ার্ডে বসুয়া এলাকায় স্কুল প্রাঙ্গণে শুভ উদ্ভোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের এক বিশাল আয়োজন করা হয়। বসুমতি স্কুল এ্যান্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি মোসা: অঞ্জনা বেগম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বসুমতি স্কুল এ্যান্ড কলেজের পিন্সিপাল সিনথিয়া শারমিন সহ আরও অনেকে।

এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘শিশুদের নৈতিকশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। ২০২০-২০২১ সালে এই স্কুলকে কলেজে রুপান্তরিত করা হবে এবং যারা গরীব,যারা অভাবে সন্তানদের পড়াতে পারেননা তাদের জন্য ফ্রিতে পড়ার সুযোগ থাকবে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত।ঝরে পড়া শিশুদের স্কুলমুখী করতে হবে। একই সাথে বাল্যবিয়ে রোধে সকলকে ভূমিকা রাখতে হবে।

স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো:আনোয়ার হোসেন আনার জানান, ৫ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত স্কুলটি প্রধান শিক্ষিকাসহ মোট ১৫ জন শিক্ষিকা এবং শতাধিক শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করেছে। স্কুল পরিচালনায় তিনি এলাকার সকলের সহযোগীতা কামনা করেন।

প্রধান অতিথি ছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড ও ৫নং হড়গ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য মো: তাজমিনুর রহমান তোতা,তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: লিয়াকত কাদির কুমকুম,বসুয়ার বিশিষ্ট সমাজ সেবক মো: জাকিরুল ইসলাম আকুল ছাড়াও আরো অনেকে উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *