নওহাটা পৌরসভায় মিলনের গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে বিএনপির প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন পবার নওহাটা পৌর এলাকায় দিনব্যাপী গণসংযোগ ও প্রচারণা করেছেন।
তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের গ্রাম, পাড়া, মহল্লা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও বাজার এলাকায় ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। আজ সোমবার সকাল ৮টা থেকে শুরু হয় তার প্রচারণা।

প্রচারণায় মিলন বলেন, তার এলাকার সরকার দলীয় প্রার্থীর নির্দেশে তার দলীয় ক্যাডাররা বিএনপি অফিস ভাঙ্গচুর এবং ধানের শীষের পোস্টার, ব্যানার ও লিফলেট ছিড়ে ফেলছে। নির্বাচনী কাজে কর্মীদের বাধা প্রদান করছে।

মিলন বলেন, এগুলো করে ধানের শীষের বিজয় কোনভাবেই রোধ করা যাবে না। প্রতিটি মানুষের অন্তরের মধ্যে ধানের শীষ বাসা বেঁধে আছে। তারা শুধু সময়ের অপেক্ষায় রয়েছে। ৩০ তারিখ জনগণ ধানের শীষে ভোট প্রদান করে সকল অপশক্তির বিরুদ্ধে জবাব দেবেন বলে জানান তিনি।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, নওহাটা পৌর বিএনপি’র সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মামুনুর সরকার জেড, সাংগঠনিক সমআপাদক মফিজ উদ্দিন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, নওহাটা পৌর যুবদলের আহবায়ক শাহিন, যুগ্ম সম্পাদক মোজাফর হোসেন মুকুল, মিজানুর রহমান মিজান, ৩নং ওয়ার্ড যুবদলের আহবায়ক মনির হোসেন, যুগ্ম আহবায়ক রায়হান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবার আলী জ্যাকি পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল ও পারভেজসহ অত্র পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *