থার্টি ফার্স্ট নাইটে পিকনিকের নামে অসামাজিক কার্যকলাপ, ৩ তরুণীসহ আটক- ৮

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: থার্টি ফার্স্ট নাইটে পিকনিকের নামে অসামাজিক কার্যকলাপ আর মাদক সেবনের আসর বসেছিল রাজশাহী মহানগরীর একটি বাড়িতে। পুলিশ সেখান থেকে আওয়ামী লীগের এক নেতাসহ আটজনকে আটক করেছে। এদের মধ্যে তিনজন তরুণী। বাড়িটি থেকে মদ ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটক আওয়ামী লীগ নেতার নাম মেহেদী হাসান রনি (৩২)। তিনি রাজশাহী নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আটককৃত অন্যরা হলেন- মো. রুমেল (৩৫), মনিরুল হক (৩৬), রিপন আলী (৩২), পিয়াল মাহমুদ (২২), আলেয়া রহমান (১৯), আজমিরি খাতুন (২০) এবং মাহি আক্তার স্মৃতি (২০)।

নগরীর পঞ্চবটি এলাকায় রুমেলের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

নগরীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। অভিযানের সময় বাড়িটি থেকে ২ বোতল বিদেশী মদ, ২ বোতল দেশি মদ, ১৩ পিস ইয়াবা বড়ি এবং মাদকসেবনের নানা উপকরণ জব্দ করেছে। নগরীর বোয়ালিয়া থানা পুলিশের একটি দল মঙ্গলবার রাত ৯টার দিকে এ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার মো. আল-আমিন।

তিনি জানান, বাড়িটিতে পিকনিকের নামে মাদক সেবনের আসর বসেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়। প্রাথমিক তদন্তে তারা জানতে পেরেছেন, আটক ওই তিন তরুণী যৌনকর্মী। আটক সবাইকে আসামি করে রাতেই থানায় মামলা করা হয়েছে। সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *