বাগাতিপাড়ায় জাতীয় পার্টির ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল জাতীয় পার্টির ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৮৬ সালের ১ জানুয়ারি প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলটি প্রতিষ্ঠা করেন। তার নেতৃত্বে দীর্ঘ ৯ বছর দেশ পরিচালনা করে জাতীয় পার্টি। দীর্ঘ চড়াই-উৎরাই পেরিয়ে দলটি এখন জাতীয় সংসদের প্রধান বিরোধী দল।

নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় পার্টির ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টি দিনটি উপলক্ষে বুধবার বেলা ১১টায় উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে (মালঞ্চি রেল গেট) জাতীয় ও দলীয় পতাকা উত্তল করে। তারপর সেখান থেকে একটি র‌্যালী বের করে। র‌্যালীটি উপজেলা চত্বর হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্টির কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে পার্টির উপজেলা অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুল গনীর সভাপতিত্ব উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, আবু সাইদ হিরন সহসভাপতি উপজেলা জাতীয় পার্টি, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল খালেক, পৌর জাতীয় পার্টির সভাপতি আবুল কালাম, জামাল উদ্দিন সরকার সভাপতি ১ং পাঁকা ইউনিয়ন, নাটোর জেলা জাতীয় যুব সংহিতর সহসভাপতি আল-আফতাব খান সুইট, ৩ং ইউনিয়ন সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলাল, উপজেলা জাতীয় যুব সংহিত নেতা রুবেল হোসেন, যুব নেতা আবু রায়হান প্রমুখ। ৩ং ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবদুল কুদ্দুসের সূরা-ফাতেহা পাঠের মধ্য দিয়ে উক্ত আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্টানের কার্যক্রম শুরু হয়।

সভায় বক্তারা বলেন নতুন বছর থেকেই আমরা নবরূপে যাত্রা শুরু করব। আগামী দিনের জন্য জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করতে হবে। দলের নতুন চেয়ারম্যান জিএম কাদেরর নেতৃত্বে আগামী দিনে জাতীয় পার্টির সরকার প্রতিষ্ঠায় এখন থেকেই সর্বশক্তি নিয়োগ করতে হবে। কোনো চক্রান্ত বা ষড়যন্ত্র করে জাতীয় পার্টির অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না।প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে এটাই আমাদের অঙ্গীকার।

পরিশেষে দলের প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সহ সকল মৃত ব্যাক্তি ও সারাদেশ বাসির জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *