রুয়েটের পুরকৌশল বিভাগের প্রথম পুণর্মিলনীর উদ্বোধন করেন মেয়র লিটন

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের আয়োজনে দুই দিনব্যাপী প্রথম পুণর্মিলনীর উদ্বোধন। আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, প্রধান অতিথি রাজশাহী সিটি কপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত বাজিয়ে পতাকা উত্তোলন করা হয়। এরপর পুরকৌশল বিভাগের বিভিন্ন ১৯৬৫ ব্যাচের শিক্ষার্থী থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের সহস্রাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণের র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি পুরকৌশল বিভাগের সামনে থেকে শুরু হয়ে সমগ্র ক্যাম্পাসসহ বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পুরকৌশল বিভাগের সামনে এসে শেষ হয়।

পরে রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে বেলা ১১ টার দিকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন, রুয়েটের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ইকবাল মতিন, বিআইটি রাজশাহীর (রুয়েট) প্রথম শিক্ষক প্রফেসর আব্দুল হান্নান, বিআইটি রাজশাহীর (রুয়েট) সাবেক পরিচালক প্রফেসর জি.এম হাবিবুল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. কামারুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, অত্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার ড. সেলিম হোসেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও খুলনা ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী নুরুজ্জামান, পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এন.এইচ.এম কামরুজ্জামান সরকার, পরিচালক ছাত্রকল্যাণ ড. মোঃ রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. শামীমুর রহমান, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশিদ প্রমুখ।

দুই দিন ব্যাপী পুণর্মিলনীতে ১৯৬৫ ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানামুখী কার্যক্রম অনুষ্ঠিত হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *