নগরীর ৪ ও ৫ নং ওয়ার্ডে মিনুর গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনে বিএনপির প্রার্থী মো. মিজানুর রহমান মিনু রাজশাহী নগরীর ৪ ও ৫ নং ওয়ার্ডে নেতাকর্মীদের নিয়ে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেছেন। সংসদ নির্বাচন উপলক্ষে আজ শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নগরীর ৪ ও ৫ নং ওয়ার্ডে গণসংযোগ ও প্রচারণা করেন তিনি। এসময় তিনি নেতাকর্মীদের নিয়ে অত্র ওয়ার্ডের ভেড়িপাড়ার মোড় থেকে গণসংযোগ শুরু করেন।

গণসংযোগের সময় মিনু বলেন, সারা দেশের ন্যায় রাজশাহীতে ধানের শীষের জোয়ার বইছে। এই
জোয়ারে বালির বাঁধের ন্যায় নৌকা ধ্বংস হয়ে যাবে। রাজশাহী হচ্ছে ধানের শীষের ঘাঁটি। ৩০ তারিখের নির্বাচনে জনগণ পুণরায় তা প্রমাণ করবে।

গণসংযোগে মিনুর সঙ্গে মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, মহানগর যুবদেলর সাবেক সভাপতি ও বিএনপি নেতা ওয়ালিুউল হক রানা, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, ৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক রবিক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির আলী, ৬ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, ৭নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৪নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কুতুব উদ্দিন, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, বিএনপি নেতা সাবু, আলাল, ৫নং ওয়ার্ডবিএনপি সভাপতি জাহিদ হাসান লিটন, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, প্রবীন বিএনপি নেতা হাসিবুর রহমান টামু, মোখলেসুর রহমান খোকন, রাজপাড়া জিয়া পরিষদের সভাপতি আয়েজ উদ্দিন আহম্মেদ, সাবেক প্রধান শিক্ষক কোরবান আলী, সামসুল আলম, আলহাজ্ব নাসির উদ্দিন, ৫নং ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি রফিকুল আলম, যুগ্ম সম্পাদক প্রভাষক আব্দুল ওদুদ, জেলা যুবদলের সহ-সভাপতি শাহিন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহাগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুর রহমান আপেল, রাজপাড়া থানা যুবদলের সাবেক সভাপতি শাহানুর ইসলাম মিঠু, যুবনেতা পুতুল, মহিলা দলের যুগ্ম আহবায়ক সখিনা খাতুন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও যুগ্ম সাধারণ সম্পাদক নাহিনসহ মহানগর ও অত্র ওয়ার্ড দুইটির বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published.