বাঘায় স্ত্রীর ভয়ে স্বামীর আত্মগোপন: অত:পর স্বামী থানায় হাজির

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় জীবিত স্বামীকে গুম করে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার বাদী সেই জালেমার বিরুদ্ধে এবার সহোদর ভাইদের নিয়ে তার স্বামীর ওপর আক্রমনের অভিযোগ পাওয়া গেছে। তার কথামতো না চলার কারণে আক্রমন করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার (০৬-০১-২০২০) বিকালে উপজেলার মনিগ্রাম বাজারের রাস্তার দক্ষিনে প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আক্রমনের শিকার আমিনুলকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের ধারালো চাকুর আঘাতে আহত হয় মামুন হোসেন নামের একজন।

এ ঘটনায় উপজেলার বলিহার গ্রামের বাসিন্দা আলিমুদ্দীনের ছেলে মামুন হোসেন বাদি হয়ে জালেমাসহ তার ভাই-জয়নাল, জহুর,জালাল ও দুলাল হোসেনের বিরুদ্ধে বাঘা থানায় লিখিত অভিযোগ করেছেন। বিবাদীরা সকলেই লালপুর উপজেলার মোল্লাপাড়ার (কারিগর পাড়া) বাসিন্দা।

জানা যায়, ঘটনার দিন সোমবার মনিগ্রাম বাজারের দক্ষিনে প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় বাদাম বিক্রি করছিল বাদির সহোদর ভাই আমিনুল (জামেলার স্বামী) ও ভাতিজা সিজান। পারিবারিক গোলযোগের জের ধরে সেখানে আমিনুলের ওপর আক্রমন চালায় জলেমাসহ তার ভাই-জয়নাল,জহুর,জালাল ও দুলাল হোসেন।

সেখানে দাড়িয়ে ছিল আমিনুলের সহদোর ভাই মামুন হোসেন। এ সময় বাঁধা দিতে গিয়ে বিবাদী দুলালের কাছে থাকা চাকুর আঘাতে বাম হাতের বুদ্ধা আঙ্গুল জখম হয়। ভাতিজা সিজানকেও কিল-ঘুষি মেরেছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, স্ত্রীর পৈতৃক ভিটা, মোল্লাপাড়ায় ঘর তুলে সেখানে থাকতো আমিনুল। কারণে অকারণে তাকে নির্যাতন করতো স্ত্রী জামেলা। এর এক পর্যায়ে স্ত্রীকে না বলে নিজ জেলার বাইরে কাজে যায় আমিনুল। তার খোঁজ না পেয়ে সন্দেহভাজন বলিহার গ্রামের বাসিন্দা লালু মিঞার বিরুদ্ধে ৩ ডিম্বেবর রাজশাহী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বামীকে হত্যার অভিযোগে মামলা করে জামেলা।

জীবিত আমিনুল বিষয়টি জানার পর ৬ ডিসেম্বর থানায় হাজির হয়ে পুলিশের কাছে লিখিতভাবে অবহিত করেন। আমিনুল জানায়,মামলা দায়েরের পর থেকে আতœভয়ে স্ত্রীর কাছে থাকেনা। এ নিয়েও ন্ত্রীর রাগ তার ওপর।

মুঠোফোনে যোগাযোগ করলে জালেমা জানান, কোর্ট থেকে ফেরার পথে ছেলে হালিম বাপকে দেখতে পেয়ে তার কাছে যায়। ছেলেকে বকাবকি করতে দেখে আমিও যায়। তবে তার ভাইয়েরা ছিলনা বলে দাবি তার।

বাঘা থানার ডিউটি অফিসার, উপ পরিদর্শক খন্দকার লুৎফর রহমান জানান,মাধরের বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *