রাজশাহী জেলা পুলিশের অভিযানে ৩১ জন আটক

রাজশাহী

প্রেস রিলিজ:
গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩১ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৬ জন, তানোর থানা ০৫ জন, মোহনপুর থানা ০১ জন, পুঠিয়া থানা ০৪ জন, বাগমারা থানা ০০ জন, দূর্গাপুর থানা ০১ জন, চারঘাট মডেল থানা ০৭ জন, বাঘা থানা ০৭ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১১ জনকে মাদকদ্রব্যসহ ০২ জনকে অন্যান মামলায় গ্রেফতার করা হয় ।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মিষ্টার মানিক বিশ্বাস(২৭) কে ৪০লিটার চোলাইমদসহ আটক করে। তানোর থান পুলিশ ১নং মোঃ পলাশ(২৬) কে ১৫গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ শিমুল আহম্মেদ(২৪) কে ১০পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ সাহাবুদ্দিন(২৯) কে ০২গ্রাম হেরোইন, ২নং মোঃ জবদুল হক @ দুখু(৪৫) কে ২৫০গ্রাম গাঁজা, ৩নং মোঃ মোর্কারম হোসেন @ মকা(২৯) এবং ৪নং মোঃ শফিকুল ইসলাম(৩০) কে ৬০বোতল ফেন্সিডিলসহ আটক করে।

বাঘা থানা পুলিশ ১নং মোঃ করিম মন্ডল @ বোচা করিম(৩৮), ২নং মোঃ স্বপন বেপারী(৩৭) কে ৫৫বোতল ফেন্সিডিল, ৩নং শ্রী দীপা মালী @ দীপেন মালাকার(৫৬) কে মাদক সেবন এবং ৪নং মোঃ শরিফুল ইসলাম(৩০) কে ২০পিচ ইয়াবাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *