রাজশাহীতে মুজিববর্ষের ক্ষণগণনার ডিভাইসের উদ্বোধন করা হবে আজ

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সকল প্রতিক্ষার অবসান ঘটছে আজ। বাঙ্গালী জাতির আনন্দের বছরের সূচনা হচ্ছে আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে। ক্ষণগণনার মাধ্যমে বছর সূচনার ঘোষণা করবেন প্রধানমন্ত্রী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা কেন্দ্রীয়ভাবে কর্মসূচির সঙ্গে যুক্ত হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)। কর্মসূচির জন্য নগর ভবনে ও সাহেব বাজার বড় মসজিদ চত্বরে ইলেক্ট্রনিকস ডিভাইস স্থাপনের কাজ সর্ম্পন্ন করা হয়েছে বলে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে জানানো হয়েছে।

রাজশাহী সিটি কর্পোরেশন থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জন্মশতবার্ষিকী বিপুল উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপনের লক্ষ্যে রাজশাহী সিটি করপোরেশন কর্মসূচি নিয়েছে। মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকাল ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষণগণনার কার্যক্রমের উদ্বোধন করবেন। অনুষ্ঠানটি সারাদেশে একযোগে সস্প্রচার করা হবে।

রাজশাহীতে ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে নগর ভবনে ও সাহেব বাজার বড় মসজিদ চত্বরে দুইটি ক্ষণগণনা যন্ত্র স্থাপন ও অনুষ্ঠান সরাসরি সম্প্রচারের আয়োজন করেছে। রাসিক আয়োজিত অনুষ্ঠানে রাজশাহীর সর্বস্তরের নাগরিকবৃন্দের উপস্থিত করার জন্য পদক্ষ্যেপ নেওয়া হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *