নাচোলে ফ্রী চিকিৎসা কাম্প অনুষ্ঠিত

রাজশাহী লীড

নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ফ্রী চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দরিদ্র, প্রতিবন্ধী ও সাধারণ রোগিরদের মেডিসিন, স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও দন্ত চিকিৎসক দ্বারা ফ্রী চিকিৎসা সেবা ও ব্যবস্থাপত্র দেয়া হয়েছে। আজ রবিবার নাচোল খ.ম.সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় চত্বরে নাচোল সাংবাদিক এ্যাসোসিয়েশন ও নাচোল মানবিক উন্নয়ন সোসাইটির আয়োজনে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তিন বিভাগের ৮জন বিশেষজ্ঞ চিকিৎসক রোগিদের চিকিৎসা সেবা প্রদান করেন।

পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুর সভাপতিত্বে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা। এসময় উপস্থিত ছিলেন, নাচোল সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক মোজাম্মেল হক ও এজাহারুল ইসলাম নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা।

বিশেষজ্ঞ ডাঃ সাবিহা সুলতানা(বেবী) স্ত্রীরোগ, ডাঃ হাসান ইমাম ও ডাঃ এম.এ আলম দন্ত চিকিৎসা এবং ডাঃ ইমতিয়াজ তারিক মেডিসিন চিকিৎসাসেবা প্রদান করেন। ক্যাম্পে বিশেষজ্ঞ ডাক্তারগণ প্রায় ১ হাজার রোগির চিকিৎসাসেবা ও প্রায় ৭শ’ রোগির পরামর্শ(ব্যবস্থাপত্র) প্রদান করেন। প্রতি দন্ত রোগিকে ফ্রী টুথপেস্ট প্রদান করা হয়। ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানে সহায়তা করে স্কয়ার, ইনসেপটা ও এসিআই ফার্মাসিউটিক্যাল লিঃ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *