পারিবারিক কলহের জের ধরে দুর্গাপুরে মারামারি নারীসহ ৬ জন আহত

রাজশাহী লীড

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষের মারপিটে একই পরিবারের নারীসহ ৬জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার শ্রীধরপুর পশ্চিম পাড়া গ্রামে। এ ঘটনায় আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষ জালালের স্ত্রী সেলীনার সাথে ভাতিজা শান্তর কথা কাটাকাটি হয়। প্রায় দিন চাচা জালাল চাচি সেলিনা শান্তর পরিবার তুলে নেয় অন্যায় ভাবে গালিগালাজ করতো শান্তকে। এক পর্যায়ে চাচা জালালকে অন্যায়ের প্রতিবাদ জানালে জালাল শান্তর মাকে মারধর করতে লাগে।

এসময় শান্ত ও তার আরেক চাচা এগিয়ে আসলে জালাল ও সামজাদ হোসেন মিলে শান্তর পরিবারের সবাইকে মারধর করে। এতে শান্তর পরিবারে মা, ভাই,চাচাসহ ৫জন আহত হয়।

আহতরা হলেন, আমজাদ আলী ছেলে শান্ত (১৬)মা সেফালী বেগম (৪০) ছোটভাই শুভ (১৪) ফুফু মরিয়মখাতুন (২৬) ও চাচা কুদ্দুস (৩৫) শাকির হোসেন (২৬)। আতদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে দুর্গাপুর থানার (ওসি) খুরশিদা বানু (কনা) জানান, মারামারির ঘটনাটি আমার জানা নেই, তবে এই ঘটনায় কেউ কোন অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *