রাজশাহীতে পুকুরে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর একটি পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে নগরীর মতিহার থানাধীন চর-সাতবাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো মাহিম (৩) ও ফারহান (৩)। মাহিম চর-সাতবাড়ীয়া এলাকার মাসুদ রানার ছেলে। আর ফারহান একই এলাকার রনি ওরফে হাসেমের ছেলে।

সম্পর্কে মাহিম ও ফারহান আপন মামা-ভাগনে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাসুদ রানা ও রনি ওরফে হাসেমের বাড়ি পাশাপাশি। রনি ওরফে হাসেমের বাড়ি সংলগ্ন একটি ছোট পুকুর (ডোবা) রয়েছে। মাহিম  ও ফারহান দুই জনই পুকুর পাড়ে খেলা করছিলো।

খেলার একপর্যায়ে সবার অজান্তে পুকুরে নেমে ডুবে যায় তারা। এরপর পরিবারের লোকজন দুই শিশুকে খোঁজখুঁজি শুরু করে। প্রায় ঘন্টা খানেক পরে পুকুরের পানির মধ্যে দুই শিশু ভেসে উঠে। এরপর তাদের উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

২৯নং ওয়ার্ড  কাউন্সিলর মোঃ মাসুদ রানা শাহিন বলেন, মাহিম ও ফারহান সম্পর্কে আপন মামা-ভাগনে। মাহিমের পিতা মাসুদ রানা ভ্যান চালক, আর ফারহানের পিতা রনি ওরফে হাসেম শ্রমিকের কাজ করে। তাঁদের সন্তানদের একসঙ্গে পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি খুবই দুঃখজনক।

জানতে চাইলে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, চর-সাতবাড়ীয়া এলাকায় দুই শিশু পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনা  জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ নিয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *