বাগমারায় অস্ত্র হাতে দিন দুপুরে মহড়া দিচ্ছে কে এই যুবক ?

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দেশীয় অস্ত্র হাতে কে এই যুবক ? এক সময়ের রক্তাক্ত বাগমারা আজ শান্তির বাগমারা। অতি সাম্প্রতিক বাগমারায় খাল, বিল,পুকুর, দিঘি নিয়ে হামলা-পাল্টা হামলা, মামলা নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে শান্তিকামী বাগমারা বাসীকে।

বাগমারা কী আবারও অশান্ত হতে চলেছে ? গোয়ালকান্দি, নরদাশ, বাসুপাড়া ইউনিয়নের কয়েকটি লোমহর্ষক ঘটনা অতীতকে মনে করিয়ে দেয়।

অস্ত্রধারী, সন্ত্রাসী সে যেই হোক, তার কোন দলীয় পরিচয় থাকতে পারে না। সে যে দল বা নেতার অনুসারী হোক না কেন। সে অস্ত্রধারী, সন্ত্রাসীই তার পরিচয়। আজকের শান্তির বাগমারাকে, শান্তির বাগমারায় পরিণত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দকে অনেক কাঠ-খড়ি পোড়াতে হয়েছে।

দেশীয় অস্ত্রহাতে যে যুবককে দেখা যাচ্ছে এ যুবক সমন্ধে স্থানীয়রা মুখ খুলতে রাজি হচ্ছিল না।

উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মন্দিয়াল গ্রামের নাম ঠিকানা প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, হাসুয়া হাতে দন্ডায়মান যুবকের নাম আশরাফুল ইসলাম (৩৫)। তিনি বাসুপাড়া ইউনিয়নের বীরকয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।

এ সমস্ত প্রকাশ্য অস্ত্রধারীদের শুরুতে নির্মুল করতে না পারলে চরম মূল্য দিতে হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা। সূত্রটি আরও জানায়, অস্ত্রধারী আশরাফুল ইসলামের নামে রাজশাহী আদালতে মামলা রয়েছে।

বাগমারা থানার ওসি আতাউর রহমান এবং রাজশাহী পুলিশ সুপারের সরকারি মুঠোফোনে দৃষ্টি আকর্ষণ করা হলে তাঁরা জানান, অস্ত্রহাতে কাউকে দেখা গেলে অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *