রুয়েটে টেকনলোজীস রাজশাহী অঞ্চলের প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: ন্যাশনাল হ্যাকাথন অন ফ্রন্টিয়ার টেকনলোজীস এর রাজশাহী অঞ্চলের প্রতিযোগিতা রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। আজ শনিবার (২৫ জানুয়ারি) রুয়েট অডিটোরিয়ামে বিকাল ৩.০০ টায় প্রতিযোগিতাটির উদ্বোধন করা হয়।

প্রতিযোগিতাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইনোভেশান ডিজাইন এন্ড এন্টারপ্রেনারশীফ একাডেমীর উপদেষ্টা প্রকৌশলী এ.বি.এম. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ জহুরুল ইসলাম সরকার, রেজিষ্ট্রার ভারপ্রাপ্ত প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোঃ বশির আহমেদ। অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং প্রতিযোগীবৃন্দ অংশগ্রহণ করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *