রাজশাহী জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি রফিক, সম্পাদক তরিকুল নির্বাচিত

গণমাধ্যম রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:  জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক জনতা’র রাজশাহী ব্যুরো প্রধান রফিক আলম সভাপতি এবং প্রতিদিনের সংবাদ’র বিশেষ প্রতিবেদক এস.এইচ.এম তরিকুল সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ২১টি পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সকল পদের প্রার্থীদের শনিবার (২৫ জানুয়ারি) বিকালে বিনা প্রতিন্দিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি- আবু সালে মোহাম্মদ ফাত্তাহ (চ্যানেল আই) ও আমীর ফয়সাল স¤্রাট (আরটিভি)। যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু (মাই টিভি) ও হাবিবুর রহমান পাপ্পু (সময় টিভি)।

সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন (দৈনিক আমাদের রাজশাহী) ও সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ (দৈনিক রাজশাহী সংবাদ), অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি (সুবর্ণ সংবাদ), জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা (দৈনিক মানবকন্ঠ), দফতর সম্পাদক গুলবার আলী জুয়েল (দৈনিক নতুন প্রভাত), প্রচার সম্পাদক আলী এহসান তুহিন (দৈনিক সোনার দেশ), সাহিত্য সম্পাদক আব্দুল কাদির (বাংলাদেশ বেতার, রাজশাহী), ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনান (বিজয় টিভি), প্রশিক্ষণ সম্পাদক রাকিবুল ইসলাম রাজিব (সময় টিভি)।

নির্বাহী সদস্যরা হলেন, সরকার শরিফুল ইসলাম (দি বাংলাদেশ পোষ্ট), রফিকুল হাসান ফিরোজ (দি ডেইলী অবজারভার), মোস্তাফিজুর রহমান রকি (বাংলার জনপদ), মোখলেসুর রহমান (দৈনিক এশিয়া বাণী), হাসান আল মবিন মামুন (একুশে টিভি) ও জসিম উদ্দিন (বাংলা ভিশন)।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন, রাজশাহী কল্যাণ তহবিলের চেয়ারম্যান ও দৈনিক সোনালী সংবাদ’র সম্পাদক আলহাজ্ব মো. লিয়াকত আলী এবং নির্বাচন কমিশনার ছিলেন রাজশাহী সিটি প্রেসক্লাব’র সভাপতি মোহাম্মদ জুলফিকার ও উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *