ধামিন নওগাঁ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরন অনুষ্ঠিত

রাজশাহী লীড শিক্ষা

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলার ধামিন নওগাঁ উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ধামিন নওগাঁ বিদ্যালয় প্রাঙ্গনে অত্র বিদ্যালয়ের শিক্ষক অরুন কুমার প্রামানিকের সঞ্চালনায় ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক রুবাইয়াৎ হোনের উজ্জল এর সভাপতিত্বে

প্রধান অতিথি ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আব্দুস সালাম।

প্রধান আলোচক ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ,

বিশেষ অতিথি ছিলেন কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাডঃ আব্দুস সালাম শিক্ষাথীদের উদ্দেশ্যে বলেন,আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের ক্ষেতের একটি ধাপ অতিক্রম করে এখন থেকে তোমরা এসএসসি সম্পূর্ন করে বিভিন্ন কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।

তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে। তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, জ্ঞান গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত করে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।

বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ধামিন নওগাঁ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ডিএম জিয়াউর রহমান জিয়া শিক্ষাথীদের উজ্জল ভবিষ্যৎ ও সফলতা কামনা করে বলেন,আমাদের মূল লক্ষ হচ্ছে প্রত্যককেই আদর্শ ও সু-নাগরিক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফলতা অর্জন করে আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ধরে রাখবে।

এ সময় আরো উপস্তিত ছিলেন মোহনপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল,প্যানেল মেয়র রুস্তম আলী,দুলাল হোসেন,সিদ্দিকুর রহমান সহ বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য,শিক্ষক মন্ডলী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রী, স্থানীয় নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *