রাজশাহীতে ফায়ার সার্ভিসের ৪দিন ব্যাপী কর্মশালা শুরু

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে শুরু হয়েছে ৪দিন ব্যাপী বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা। আজ বুধবার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগীয় সদর দফতরে উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।

কর্মশালায় কোর্স পরিচালক ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগীয় সদর দফতরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুর রশিদ। রিসোর্স পার্সন ছিলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকার উপ-সহকারী পরিচালক হেলাল উদ্দিন খাঁন ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকার সিনিয়র স্টেশন অফিসার হিরন মিয়া।

উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পাবনার সহকারী পরিচালক দুলাল মিয়া, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বগুড়ার আব্দুল হামিদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোরের উপ-সহকারী পরিচালক আসাদুজ্জামান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপ-সহকারী পরিচালক একেএম মোরশেদ খান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চাঁপাইনবাবগঞ্জের উপ-সহকারী পরিচালক সাবের আলী,

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিরাজগঞ্জের উপ-সহকারী পরিচালক মঞ্জিল হক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জয়পুরহাটের উপ-সহকারী পরিচালক খন্দকার সানাউল্লাহ হক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলামসহ অত্র প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা ও কর্র্মচারী বৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠান উপস্থাপনা করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ওয়ার হাউজ ইন্সপেক্টর ওমর ফারুক।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *