আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত করেছেন আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ রোববার রাত ৯টার দিকে আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাত করেন।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে শ্বাসকষ্ট নিয়ে বিএসএমএমইউয়ে ভর্তি হন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাঁকে বিএসএমএমইউয়ের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়। পরে পর্যবেক্ষণের জন্য তাঁকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছিলো।

এদিকে, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিএসএমএমইউ’তে চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ আছেন।

বিজ্ঞপ্তিতে আরো বলেন, স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হওয়ায় গতকাল শনিবার ওবায়দুল কাদেরকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

আর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক সৈয়দ আলী আহসান জানিয়েছেন, ওবায়দুল কাদের পুরোপুরি সুস্থ। তবে তাঁর আরও বিশ্রাম প্রয়োজন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *