নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে গৃহবধূকে পিটিয়ে হত্যা

রাজশাহী লীড

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলার সন্তোষপুর গ্রামে পারিবারিক দ্বন্দ্বের জেরে নারগিস বেগম (৪০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় স্ত্রীর পক্ষ নেওয়ায় নিহতের স্বামী আলীম উদ্দিনকে (৪৫) পিটিয়ে হাত ভেঙে গুরুতর আহত করেছে। আহত স্বামী নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় নিহতের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ অধিকারকে বলেন, ‘চাল দেওয়াকে কেন্দ্র করে নারগিস ও শাশুড়ির মধ্যে সামান্য ঝগড়া হয়। পরে শনিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শাশুড়ির মেয়ে জামাই এবং অন্য ছেলেরা শাশুড়ির পক্ষ নিয়ে তাকে ও তার স্বামীকে মারধর করে।

এতে নারগিস গুরুতর আহত এবং স্বামীর ডান হাত ভেঙে গুরুতর জখম হলে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নারগিস সোমবার (৩ ফেব্রুয়ারি) বিকালে মারা যান।

তিনি বলেন, লাশ নিহতের বাবার বাড়ি মান্দা উপজেলার গনেশপুর গ্রামে রয়েছে। পুলিশ সেখানে গিয়ে দেখে এসেছে। ময়না তদন্তের জন্য মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকালে নওগাঁ মর্গে পাঠানো হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *