রাজশাহীতে বিশ্ব বেতার দিবস পালিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

‘বেতার ও বৈচিত্র ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ রাজশাহীতে বিশ্ব বেতার দিবস পালিত হয়। এ উপলক্ষে বাংলাদেশ বেতার রাজশাহী, রেডিও পদ্মা রাজশাহী ও রেডিও মহানন্দা চাপাইনবাবগঞ্জ এর যৌথ উদ্যোগে বাংলাদেশ বেতার রাজশাহীর আঞ্চলিক পরিচালক, মো. হাসান আকতার এর সভাপতিত্বে বাংলাদেশ বেতার, রাজশাহী কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ভাষা সৈনিক আবুল হোসেন বলেন বাংলাদেশ বেতার মুক্তিযুদ্ধকে তরান্বিত করে। আমরা যে স্বাধীনতা অর্জন করেছি তা রক্ষা করতে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। বাংলাদেশ বেতার এখন বৈচিত্রময় অনুষ্ঠান প্রচার করছে। এর ফলে দেশের আপামর জনগণ বিভিন্ন বিষয়ে সচেতন হওয়ার পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছে। প্রাকৃতিক দুর্যোগের সময় সতর্কতামূলক বাণী প্রচারের ফলে মানুষ অনেক ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পাচ্ছে। বর্তমান সরকার বেতারকে যুগোপযগি করতে কাজ করছে।

উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালসহ বাংলাদেশ বেতার রাজশাহী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধীজন উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালী সিএন্ডবি মোড় প্রদক্ষিণ করে বাংলাদেশ বেতার রাজশাহী কার্যালয় এসে শেষ হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *