রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৩৬

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৬ জনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার থেকে আজ শনিবার ভোর পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযান চলাকালে, বোয়ালিয়া থানা পুলিশ মোঃ রাকিবুল ইসলাম (১৯), মোঃ লাবিব (২০), মোঃ শুভ (২২) ও মোঃ সঞ্জু (২০)দের ২০০ মিঃ লিঃ বাংলা মদ সহ আটক করে মোঃ রাসেল আলী (২২)কে ২০০ গ্রাম গাঁজা সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ শ্রী প্রশান্ত কুমার ঘোষ (৫০)কে ৭ গ্রাম হেরোইন সহ আটক করে। চন্দ্রিমা  থানা পুলিশ মোঃ সজীব @ সুমন (২০)কে ২ গ্রাম হেরোইন সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সিরাজুল শেখ (২৬), মোঃ সিজু (১৭)দ্বয়কে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক করে।

এদিকে ডিবি পুলিশ মোঃ ইউসুফ আলী @ সজিব(২২)কে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *