বাঘায় আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় আনুষ্ঠানিকভাবে আনসার ও ভিডিপি প্রশিক্ষিকার অবসর জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলা আনসার ও ভিডিপি অফিসারের কার্যালয়ে বিদায়ী প্রশিক্ষিকা তোহুরা খাতুনকে এ সংবর্ধনা দেওয়া হয়। ২০১৯ সালের ০৩ ডিসেম্বর তিনি দায়িত্ব থেকে অবসর গ্রহণ করেন।

শনিবার (১৫-০২-২০২০) বাঘা উপজেলা আনসার ভিডিপি অফিস তার সংবর্ধনার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেণ উপজেলা আনসার ভিডিপি অফিসার মিলন কুমার দাস। বক্তব্য রাখেন উপজেলা প্র্রশিক্ষক রাজন কুমার, উপজেলা কোম্পানি কমান্ডার আব্দুস সাত্তার, বাঘা ও আড়ানী পৌরসভার একজন করে দলনেতা ও দলনেত্রী।

সভাপতির বক্তব্যেকালে মিলন কুমার দাশ বলেন আনসার ভিডিপি আমাদের প্রাণের সংগঠন। প্রতিটি গ্রামে আনসার ভিডিপি সদস্য-সদস্যাগণ দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষার্থে পুলিশের সঙ্গে সহযোগিতা করে আসছে।

এই সংগঠনের সদস্য সদস্যাদের আত্মার সংগঠন মনে করেই নিজ নিজ জায়গা থেকে তাদের প্রতি অর্পিত দায়িত্ব পালন করে সমাজের জঙ্গিবাদ মাদক নিয়ন্ত্রণ বাল্যবিবাহের কুফল গুলো প্রতিরোধ কল্পে নিজ নিজ স্থান থেকে সক্রিয় ভূমিকা রাখতে হবে।

স্মৃতিচারণে তিনি বলেন উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষিকা তোহুরা খাতুন উপজেলা আনসার ভিডিপি সংগঠনের কালের সাক্ষী। উপজেলার সাতটি ইউনিয়নের ১২৪টি গ্রামেই তার যোগাযোগ ছিল। প্রতিটি গ্রামে তিনি সরকারি নির্দেশনা মোতাবেক প্রশিক্ষণ করিয়েছেন। যার সদস্য সংখ্যা অনেক। বক্তব্য শেষে বিদায়ী প্রশিক্ষিকার হাতে সংবর্ধনা স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা থেকে ইউনিয়ন দলনেতা,দলনেত্রী, ওয়ার্ড দলনেতা, দলনেত্রী, কোম্পানি কমান্ডার, সরকারি কোম্পানি কমান্ডার, আনসার কমান্ডার সহ অসংখ্য সদস্য সদস্য উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *