রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৪৩

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪৩ জনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার থেকে আজ রবিবার ভোর পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৪ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযান চলাকালে, বোয়ালিয়া থানা পুলিশ মোঃ ইব্রাহিম (৩২) কে ৫৩ পিস ইয়াবাসহ আটক করে, নুরুজ্জামান রাজ (৩৬) কে ১৯ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ মঞ্জু (২৪) কে ২১ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ শামিম ইসলাম কে ১১ পিস ইয়াবাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ রতন @বাবু (৩৩) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ আশিকুর রহমান (২১) ও মোঃ সাইফ আলী বিপ্লব (২১) কে আটক করে, মোঃ আল আরাফাত (১৭) কে ১৭ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ সাদরুল ইসলাম (২৭) ৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ ডবিলু সরদার (৩২) কে ৯ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ সুজন সরকার (৩৫) ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ জিয়াউদ্দিন (৪২) ও মোঃ দেলোয়ার হোসেন (৩৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সুরসালিন মোরসালিন (২৮) কে ৫ পিস গ্রাম ইয়াবাসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ ফরিদুল ইসলাম (২২) কে ৪০ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ হোসেন আলী (৩০) ও মোঃ জিয়াউর ইসলাম বাবু (৩০) দ্বয়কে ৪১০ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ রতন @বাবু (৩৩) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ আকাশ (৩৩) কে ২০ বিশ পিস ইয়াবাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *