অটিজমদের ভালোবাসুন, অবহেলা নয়: আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: অটিজমদেরকে ভালোবাসুন, এদেরকেও একটু সুযোগ দিন, সহযোগিতা করুন। আপনার-আমার ভালোবাসা এবং সুযোগ পেলে এরাও আর পাঁচটা স্বাভাবিক মানুষের মতো লুপ্ত প্রতিভা প্রকাশ করতে বড় ভূমিকা পালন করবে। তাই এদের ভালোবাসুন, অবহেলা নয়।

অটিজমরা আমাদের দেশ ও জাতির জন্য গর্ব বলে মন্তব্য করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

গতকাল রবিবার দুপুর ২টার দিকে নগরীর বোয়ালিয়া থানার মোড়ে রাজশাহী কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী অটিজম জেসমিন খাতুনকে হুইল চেয়ার প্রদান কালে এসব কথা বলেন ডাবলু সরকার।

তিনি বলেন, জেসমিনের চলাচলের সুবিধার্থে নতুন একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে। এতে করে এখন প্রতিদিন কলেজে অন্যের সহযোগিতা ছাড়া আসতে যেতে পারবে।

তার অদম্য বাসনা সে পড়াশুনা করে মানুষের মতো মানুষ হয়ে সে যে সমাজের বোঝা নয় তা প্রমাণ করে দিবে জেসমিন এমন আশাবাদও ব্যক্ত করেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, শিল্প ও বাণিজ্য-বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, প্রচার সম্পাদক মোঃ কামরুজ্জামান।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মকিতুজ্জামান জুরাত, আবুল হাসনাত, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *