রাজশাহী মহানগর যুবদলের সাংগঠনিক সভা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:মুক্তি মুক্তি মুক্তি চাই- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই, এই স্লোগান নিয়ে গতকাল বুধবার বেলা সাড়ে ৩টা থেকে রাজশাহী মহানগর যুবদলের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

দেশের গণতন্ত্র পূণরুদ্ধার, বেগম খালেদা জিয়ার মুক্তি ও বর্তমান অবৈধ সরকারের পতনের লক্ষে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট। প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও দলনেতা রাজশাহী বিভাগ গোলাম রাব্বানী।

বিশেষ অতিথি ছিলেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (রাজশাহী বিভাগ) মোসাব্বির হোসেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রতন, রাজশাহী বিভাগের সহ-সাধারণ সম্পাদক এ.এইচ.এম ওবায়দুর রহমান সুইট, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক রাজশাহী বিভাগ ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন। সভা সঞ্চালনা করেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন।

এছাড়াও মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলেল যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু ও সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটুসহ মহানগর যুবদলের এবং ছয়টি থানার যুবদল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভার মাধ্যমে রাজপাড়া, কাশিয়াডাঙ্গা, শাহ্ মখ্দুম, চন্দ্রিমা, মতিহার ও বোয়ালিয়া থানার পূর্ব ও পশ্চিম এর যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *