একুশের প্রথম প্রহরে রাজশাহীতে বিনম্র শ্রদ্ধার সাথে ভাষা শহীদের স্মরণ

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: একুশের প্রখম প্রহরে  বিনম্র শ্রদ্ধার সাথে ভাষা শহীদের স্মরণ করলো রাজশাহীবাসী। গভীর শ্রদ্ধার সঙ্গে বায়ান্নোর ভাষা আন্দোলনো শহীদদের স্মরণ করে তাদের স্মৃতির প্রতি সম্মান জানাতে একুশের প্রথম প্রহর থেকেই শহীদ মিনারে আসেন হাজারো মানুষ।

২১ ফেব্রুয়ারি রাত ১২টা ১ মিনিটে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির বিপিএম, পিপিএম, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেনী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, নওশের আলী, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকারসহ নগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এরপর বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনুর নেতৃত্ব দলের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানায়। এ সময় নগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন উপস্থিত ছিলেন।

পরে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমানের নেতৃত্বে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান। এর পর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনার পুস্পস্তবক অর্পন করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *