বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতি এবং শহীদ কামারুজ্জামানের কবরে পুর্ননির্বাচিত সভাপতি ও সম্পাদকের শ্রদ্ধা নিবেদন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে এবং বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো পুননির্বাচিত সভাপতি সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সোমবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে এই শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।

সোমবার সকালে দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো পুননির্বাচিত সভাপতি সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ সময় মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এরপর কাদিরগঞ্জে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক করেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় বঙ্গবন্ধু, শহীদ কামারুজ্জামানসহ জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনজাত অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজ আলম লোটন, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক কার্যনির্বাহী সদস্য আহসানুল হক পিন্টু ও এনামূল হক কলিন্সসহ অন্যান্য নেতৃবৃন্দ, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর সভাপতি বদরুজ্জামান খায়ের ও সাধারণ সম্পাদক আব্দুস সোহেলসহ থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *