বাঘায় জাতীয় ভোটার দিবস পালিত

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
‘ ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’ প্রতিপাদ্য এই বিষয় নিয়ে রাজশাহীর বাঘায় র‌্যালি ও আলোচনা সভা শেষে ভোটার সেবা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে। সোমবার (০২-০৩-২০২০) সকালে র‌্যালি শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেণ উপজেলা নিবার্হী কর্মকর্তা শাহিন রেজা।

সভায় বক্তব্য রাখেন,বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু। উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলমের সঞ্চালনায় সভায়,অন্যান্যার মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল,বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক,আড়ানি পৌর মেয়র মুক্তার আলী,অধ্যক্ষ নছিম উদ্দীন,ইউপি চেয়ারম্যান আজিজুল আযম,সাংবাদিক নুরুজ্জামান ও প্রভাষক আব্দুল হানিফ।

উপস্থিত ছিলেন , উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী সরকার,নারি ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার,সহকারি কমিশনার (ভ‚মি) আলপনা ইয়াসমিন,অধ্যক্ষ অব্দুল গফুর মিঞা, ইউপি চেয়ারম্যানগন, সমাজ সেবা অফিসার আব্দুল হান্নান,আনসার ভিডিপি অফিসার মিলন কুমার দাসসহ উপজেলার দপ্তর প্রধান,শিক্ষক-শিক্ষার্থী প্রমুখ।

এদিকে নির্বাচন অফিসের তথ্য মতে,চলতি বছরের ২মার্চ পর্যন্ত হাল নাগাদ ভোটার কার্যক্রমে মৃত ভোটার কর্তন করা হয়েছে ৩,২৫২টি। উপজেলার ভোটার বেড়েছে ১০ হাজার ৩৭টি। এরমধ্যে পুরুষ ভোটার ৪,৯৯৫ ও মহিলা ভোটার৫০৪২ টি। গত বছরের ২০ অক্টোবর থেকে শুরু করে ১৩ নভেম্বর পর্যন্ত হাল নাগাদ কার্যক্রমে সুপারভাইজার ছিলেন ২৪ জন ও তথ্য সংগ্রহকারি ছিলেন ৯৬ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *