রাজশাহীর বাগমারায় বাসের ধাক্কায় দুই জন নিহত, চালক আটক

রাজশাহী লীড

স্বদেশ বাণী ডেস্ক:

রাজশাহীর বাগমারায় বাসের ধাক্কায় দাদা ও নাতী নিহত হয়েছেন। জানা গেছে নিহত দাদা জাবেদ আলী (৬৫) ও নাতী আব্দুল্লাহ (৭) উপজেলার বড়বিহানালী ইউনিয়নের মরুরীপাড়া গ্রামের বাসিন্দা বলে। ওই ঘটনায় নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া এলাকার লোকজন বাস, বাসের চালক ও হেলপারকে আটক করেছে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আত্রাই থানা পুলিশের সহযোগীতায় বাস চালককে আটক করে বাগমারা থানায় নিয়ে আসে।

ঘটনার সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ থেকে রাজশাহীর মধ্যে চলাচলকারী রেহান পরিবহন সিলেট-জ- ১১-০৬৯৮ নং বাসটি  বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে ভবানীগঞ্জ থেকে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের দিকে যাচ্ছিল। বাসটি ভবানীগঞ্জ-বান্দাইখাড়া রাস্তায় বেপোয়ারা গতিতে যাওয়ার সময় মরুরীপাড়া নামক স্থানে চলন্ত ভ্যান গাড়ীকে ধাক্কা দিলে ভ্যানের চালক জাবেদ আলী ও ভ্যান গাড়ীতে বসে থাকা তার নাতী আব্দুল্ল্যাহ ঘটনাস্থলে নিহত হয়। বাসটি পালিয়ে যাওয়ার সময় নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া নামক স্থানে জনতা বাসটি আটকে দেয় এবং বাসের চালক তমেল আলী (৩৮ কে আটক করে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার কাছ থেকে আটক বাস ও বাসের চালক তমেল আলীকে উদ্ধার করে বাগমারা থানায় নিয়ে আসে। বাসের ধাক্কায় নিহত দাদা জাবেদ আলী ও নাতী আব্দুল্লাহর নাশ ময়না তদন্তের জন্য বাগমারা থানার পুলিশ উদ্ধার করে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাস ও বাসের চালককে আটক করা হয়েছে। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *