রাজশাহীতে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

রাজশাহীর বাঘায় অপহৃত স্কুল ছাত্রী সালমা খাতুনকে গাজীপুরের কালিয়া এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে অপহরনের সাথে জড়িত সবুজ আলীকে আটক করা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে বাঘা থানা পুলিশ তাকে উদ্ধার করে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহীর বাঘা উপজেলা কেশবপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী ও আলাইপুর মহাজনপাড়া গ্রামের আমিনুল হক মোল্লার মেয়ে সালমা খাতুন (১৩) বাড়ি থেকে ৮ মার্চ সকাল ৯টায় স্কুলে যাওয়ার জন্য বের হন। পথে পাকুড়িয়ার ময়েনের মোড় থেকে একই গ্রামের জিন্দার আলীর ছেলে সবুজ আলীসহ ৪ জন পথরোধ করে এবং একটি মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা ১৩ মার্চ বাদি হয়ে বাঘা থানায় মামলা দায়ের করে।

এ মামলায় বাঘা থানার এসআই আশরাফ আলী গোপন সংবাদের ভিক্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুরের কালিয়া এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারীকে আটক করে। শনিবার সকালে অপহৃতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অপহৃত স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এছাড়াও অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *