নেসকো‘তে ‘মুজিব কর্ণার’ এর উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেডের (নেসকো) প্রধান কার্যালয়ে ‘মুজিব কর্ণার’ এর উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ‘মুজিব কর্ণার’ এর উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর ‘মুজিব কর্ণার’ ঘুরে দেখেন মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন নেসকো‘র ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম, নির্বাহী পরিচালক (অর্থ ও প্রশাসন) সৈয়দ গোলাম আহাম্মদ, প্রধান প্রকৌশলী (বিতরণ) মোঃ আব্দুর রশিদ, প্রধান প্রকৌশলী (সার্ভিসেস) মোঃ শাহাদৎ হোসেন সরকার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মিজানুর রহমান (ক্রয়), তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পরিচালনা ও সংরক্ষণ সার্কেল-১) শিরিন ইয়াসমিন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সিভিল) খালেদা ইয়াছরিবা লিমা, উপ-মহাব্যবস্থাপক (হিসাব) দেলওয়ার হোসেন, ব্যবস্থাপক (প্রশাসন) সুবীর রঞ্জন পোদ্দারসহ চলমান তিন প্রকল্পের প্রকল্প পরিচালকবৃন্দ, বিভিন্ন বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

এছাড়া মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, আইডিবি সাধারণ সম্পাদক নিজামুল হক সরকার, শ্রমিক প্রতিনিধি আসাদুজ্জামান মন্টু, মিনহাজ উদ্দিন, হাসান আলীসহ অন্যনরা উপস্থিত ছিলেন।

এর আগে নেসকো কার্যালয়ে পৌছালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান নেসকোর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও শ্রমিক নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *