১৭ই মার্চ মুজিববর্ষের উদ্বোধনী দিনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে রাসিক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উদ্যাপনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

১৭ই মার্চ সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবনসহ সকল শাখা অফিস ওয়ার্ড কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ১০টা ৪০ মিনিটে নগর ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করবেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বেলা ১১টা ৩০ মিনিটে ১৮নং ওয়ার্ডের ছোটবনগ্রাম এলাকার সাঁওতাল পাড়া রাজশাহী সিটি কর্পোরেশনের সহযোগিতায় সিডিসি ও ব্র্যাক কর্তৃক স্বল্পসুদে অসহায় দু:স্থ মানুষের গৃহ নির্মাণ কাজের উদ্বোধন এবং বেলা ১২টায় টায় রাকাব ভবন, রাজশাহী কার্যালয়ে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন করবেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

দিবসটি উপলক্ষ্যে বাদ যোহর নগরীর মসজিদ, মন্দির, গির্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে। এছাড়া নগর জুড়ে ব্যানার, ফেস্টুন ইত্যাদির মাধ্যমে সজ্জিতকরণ, মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে নগরীকে বর্ণিল সাজে সজ্জিত করণ করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবদ্দশায় উত্তরবঙ্গ সফল বিষয়ক বই প্রকাশ করা হবে। এছাড়াও রাত ৮.০০টায় আতশবাজি অনুষ্ঠিত হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *