রাজশাহী জেলা পরিষদে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছে রাজশাহী জেলা পরিষদ। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার সকাল ৮টায় রাজশাহী নগরীর ল²ীপুর মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ বিভিন্ন ওয়ার্ডের সদস্য, নারী সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর জেলা পরিষদ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেন, বাঙালি জাতির জন্য বঙ্গবন্ধু সারাটা জীবন সংগ্রাম করে গেছেন। তাই তার আদর্শ ধারণ করেই আমাদের এগিয়ে যেতে হবে। বাংলাদেশ যতদিন থাকবে, ততদিনই বঙ্গবন্ধুকে স্মরণ করতে হবে। তাকে শ্রদ্ধা করা প্রতিটি নাগরিকের কর্তব্য।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পরিষদের সদস্য আবুল ফজল প্রামানিক। অন্যদের মধ্যে বক্তব্য দেন- সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, শিউলী রানী সাহা প্রমুখ। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া করা হয়। এরপর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *